ইমেইল
বাংলাদেশে Parimatch ব্যবহারকারীদের জন্য, একটি ইমেই ল ঠিকানা রয়েছে [email protected], যা আপনার অনুরোধের জন্য ব্যবহার করা যেতে পারে। অনুগ্রহ করে আপনার যতটা সম্ভব সমস্যার বিশদ বিবরণ লিখুন, এটি প্রক্রিয়াটিকে আরও সহজ এবং দ্রুত করে তুলবে। এছাড়াও, প্রয়োজনে আপনি কিছু স্ক্রিনশট বা স্ক্যান করা নথি সংযুক্ত করতে পারেন, এটি Parimatch সহায়তা দলের জন্যও উপকারী হবে।
ফিডব্যাক ফর্ম
যদি আপনি Parimatch ওয়েবসাইট বা একটি অ্যাপে অনুমোদিত হন, আপনি ইমেইলের পরিবর্তে প্রতিক্রিয়া ফর্মটি ব্যবহার করতে পারেন, কারণ এটি আরও ইন্টারেক্টিভ। “সহায়তা” বোতামটি খুঁজুন, এটিতে ক্লিক করুন এবং আপনার নাম, অ্যাকাউন্ট আইডি, ফোন নম্বর, ইমেইল ঠিকানা, বিষয় এবং আপনার সমস্যা সম্পর্কে বার্তা সহ ফর্মটি পূরণ করুন। শেষ পর্যন্ত, তথ্য পাঠাতে “জমা দিন” বোতামে ক্লিক করুন।
ফোন নম্বর
হেল্পলাইন আমাদের সকল ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, আপনি Parimatch কাস্টমার কেয়ার নম্বরে কল করতে পারেন। ভারতে, আপনি +৪৪৭০৫৯৭৬১৮৫৯ এ কল করে আমাদের দলের সাথে যোগাযোগ করতে পারেন। অনুগ্রহ করে সমস্যাটির সমস্ত বিবরণ আগে থেকেই প্রস্তুত করুন যাতে আপনি দ্রুত সহায়তা কর্মীদের প্রশ্নের উত্তর দিতে পারেন এবং সম্পূর্ণ তথ্য প্রদান করতে পারেন। এছাড়াও, কিছু ব্যক্তিগত তথ্য দিতে প্রস্তুত থাকুন, যা টিমকে নিশ্চিত করতে সাহায্য করে যে আপনি একজন প্রকৃত অ্যাকাউন্টের মালিক।
অনলাইন চ্যাট
আপনার প্রশ্নের উত্তর পাওয়ার দ্রুততম উপায় হল সেগুলিকে অনলাইন চ্যাটে লেখা। অফিসিয়াল ওয়েবসাইটে নীচে ডানদিকে পপ-আপে ক্লিক করে এটি অ্যাক্সেস করা যেতে পারে। এই বোতামটি “প্রশ্ন আছে” একজন সহায়তা সদস্যের সাথে একটি সংলাপ খুলবে এবং যোগাযোগটি রিয়েল-টাইমে অনুষ্ঠিত হবে। মনে রাখবেন যে আপনাকে আপনার নাম এবং ইমেইল ঠিকানা প্রদান করতে হবে বা আপনার Google+ বা Facebook প্রোফাইল ব্যবহার করে লগ ইন করতে হবে।
সোশ্যাল মিডিয়া
প্যারিম্যাচ সাপোর্টের সাথে যোগাযোগ করার জন্য আপনার যদি আরও সুবিধাজনক উপায়ের প্রয়োজন হয় তবে আপনি আমাদের সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলি ব্যবহার করতে পারেন আমাদের দল আপনার প্রশ্নের উত্তর দেবে হোয়াটসঅ্যাপ এবং টেলিগ্রাম. কেবল + 447059761859 নম্বরটি অনুসন্ধান করুন, এটি আপনার পরিচিতিগুলিতে যুক্ত করুন এবং আপনি বার্তাটি প্রেরণ করতে পারেন